খেলা ও বিনোদন

Mazibur Rahman, ঢাকা

10:20 AM, 30 November, 2021 LAST MODIFIED: 10:20 AM, 30 November, 2021

সাকিব–তাসকিনকে নিয়েই মিরপুর টেস্টের দল

চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের কাছে আজ ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ দল। আগামী শনিবার মিরপুরে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। চট্টগ্রাম টেস্টের জন্য ঘোষিত দলেও সাকিবকে রাখা হয়েছিল।

কিন্তু বলা হয়েছিল, ফিট হওয়া সাপেক্ষে তিনি খেলবেন। পরে চোট সেরে না ওঠায় চট্টগ্রাম টেস্টে আর খেলতে পারেননি এই অলরাউন্ডার। দ্বিতীয় টেস্টের আগে ফিট হয়ে ওঠায় দলে রাখা হয়েছে সাকিবকে। চট্টগ্রাম টেস্টের দল থেকে কেউ বাদ পড়েননি।

প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেলেন নাঈম
প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেলেন নাঈম ।

রেজাউর রহমান ও মাহমুদুল হাসান চট্টগ্রাম টেস্টের দলেই ডাক পান প্রথমবারের মতো। টেস্ট শুরুর আগের দিন দলে ডাকা হয় দুই পেসার খালেদ আহমেদ ও শহীদুল ইসলামকে। এই চার খেলোয়াড়কে মিরপুর টেস্টের দলেও রাখা হয়েছে। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন তাসকিন ও নাঈম।২টি ওয়ানডে ও ৩২ টি-টোয়েন্টি খেলা নাঈম প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ৬টি। তবে প্রথম শ্রেণির ক্রিকেটে চোখে পড়ার মতো কিছু করেননি তিনি। ১৬.৬৩ গড়ে রান করেছেন ১৮৩। ৪টি অর্ধশতক পেলেও কোনো শতক নেই।

মিরপুর টেস্টের বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, আবু জায়েদ, নাঈম হাসান, মাহমুদুল হাসান, রেজাউর রহমান, খালেদ আহমেদ, শহীদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম।



You have to login to comment this post. If You are registered then Login or Sign Up